সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
সিলেটে জুয়ার আসরে অভিযান : ৬ জুয়াড়ি গ্রেফতার

সিলেটে জুয়ার আসরে অভিযান : ৬ জুয়াড়ি গ্রেফতার

 

এ এ রানা::
সিলেটে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে এসএমপির শাহপরাণ (রহ.) থানা পুলিশ।

গতকাল শুক্রবার রাতে শাহজালাল উপশহর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো : আল আমিন (৩৫), মো. লালন শেখ (৩২), মো, এরশাদ (৪৪), ঝিনুক মিয়া, কুমুর উদ্দিন (৫০) ও মো. শেখ বাবুল (৩৮)।

জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে শাহপরাণ (রহ.) থানার এসআই মিল্টন রায় চৌধুরীর নেতৃত্বে পুলিশের একটি টিম শাহজালাল উপশহর এর তেররতন মালেক মিয়ার কলোনীর উঠানে খোলা জায়গায় তাস দিয়ে জুয়া খেলারত অবস্থায় তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন শাহপরাণ (রহ.) থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet